গোমস্তাপুরের বাঙ্গাবাড়ী কলেজে পরিচালনা পরিষদের সভায় প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত-৮

আপডেট: ডিসেম্বর ৪, ২০২২, ১২:৪৪ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভা চলাকালীন প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যানসহ ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে । শনিবার বিকেলে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনুস স্মরণী স্কুল ও কলেজে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বাঙ্গাবাড়ী ইউনুস স্মরণী স্কুল ও কলেজের নিয়োগকে কেন্দ্র করে বেশ কিছু দিন হতে দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার বিকেলে ওই শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালনা পর্ষদের সভা চলাকালীন সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাদেরুল ইসলামের লোকজন অতর্কিত হামলা চালায়।

এ সময় তাঁদের বাঁধা দিতে এসে বর্তমান ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল ইসলামসহ কলেজের কয়েকজন কর্মচারী আহত হয়। এছাড়া গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ৭ চিকিৎসা নিয়েছে। আহতরা হলেন আব্দুল হামিদ (৪২),ইউসুফ আলী (৩০),কাউসার (৩৮),কুরবান আলী (২৮),শহীদ ইসলাম (৫০),মাসুদ রানা (৩১) ও ইমরান হোসেন(২৮)।

এদের মধ্যে কুরবান আলীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়ে দেন চিকিৎসকরা।
এদিকে ওই শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালানো হয় বলে অভিযোগ করেছেন অধ্যক্ষ মোস্তফা কামাল।
এ বিষয়ে ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সাদেরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ প্রসঙ্গে গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানায়।