গোমস্তাপুরের বোয়ালিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আপডেট: মে ২২, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি


গোমস্তাপুরের বোয়ালিয়ায় কৃতি শিক্ষার্থীর হাতে সংবর্ধনার ক্রেস্ট তুলে দেন ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উজেলার বোয়ালিয়া ইউনিয়নের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্তদের সনদপত্র বিতরণ করা হয়েছে। গত রোববার বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারে আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রহনপুর ই্উসুফ আলী কলেজের উপাধ্যক্ষ মকবুল হোসেন, বোয়ালিয়া বিএল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, কাশিয়াবাড়ী আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আবদুর রশিদ, বৈরতলা দাখিল মাদ্রাসার সুপার আবদুস সালাম, ইউপি সচিব রবিউল ইসলাম, বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক অলিউল ইসলাম ডালিম, কৃতি শিক্ষার্থী শাকিল ও তামান্না।
অনুষ্ঠানে ২০১৭ সালের বোয়ালিয়া ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের জিপিও-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের ডিকশনারী ও ক্রেস্ট প্রদানসহ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৭০ জন শিক্ষার্থীকে ৬ মাস মেয়াদী কম্পিউটার সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়া শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বোয়ালিয়া বিএল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হককে, সাজ-সজ্জা ও নিয়ম কানুনে বিশেষ অবদানের জন্য বোয়ালিয়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল হক এবং শ্রেষ্ঠ অভিভাবক হিসেবে  ফাতেমা বেগমকে বিশেষ সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ