গোমস্তাপুরের রহনপুর-আড্ডা সড়কের পাশে বৃদ্ধের মরদেহ উদ্ধার

আপডেট: মে ১১, ২০২২, ৯:২০ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কে নজরুল ইসলাম ওরফে এসলাম কসাই (৬০) নামে বৃদ্ধ’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) সকালে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নজরপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি রহনপুর পৌর এলাকার ইসলামনগর মহল্লার বাসিন্দা। তার বিভিন্ন স্থানে তিনটি স্ত্রী রয়েছে বলে জানা গেছে। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী-সন্তানসহ তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে এসলাম কসাই এনায়েতপুর গ্রামের ছোট স্ত্রী লালবানুর বাড়িতে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে মোবাইল ফোন বেজে উঠলে বাড়ি থেকে বের হন। এরপর বাড়িতে আর ফিরে আসেন নি তিনি। সকালে স্থানীয়রা ওই সড়কের নজরপুর এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে এসে এসলাম কসাইয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। এদিকে এলাকাবাসীর ধারণা করছেন এটা হত্যাকান্ড। তাকে হত্যা করে ওই স্থানে ফেলে রাখা হয়।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস বলেন, খবর পেয়ে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজমসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত নজরুল ইসলাম ওরফে এসলাম কসাইয়ের দেহে আঘাতের চিহ্ন না থাকলেও কান দিয়ে রক্ত পরছিল বলে তিনি জানান। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ হত্যার মূল রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ