গোমস্তাপুরে আবারও হামলার শিকার ইউপি সদস্য

আপডেট: মার্চ ৮, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাত্র একদিনের ব্যবধানে আবারও চেয়ারম্যানের লোকজনের দ্বারা হামলার শিকার হয়েছেন বাঙ্গাবাড়ী ইউপি’র ২নম্বর ওয়ার্ড সদস্য আবদুল লতিফ (৪০)। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত হয়ে তিনিসহ ৩ জন রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার শিকার ইউপি সদস্য আবদুল লতিফ জানান, মঙ্গলবার তার উপর ১ম দফার হামলার বিচারের দিন ধার্য ছিল। এজন্য তিনিসহ কয়েকজন ইউপি কার্যালয়ের সামনে একটি চা দোকানে বসে ছিলেন। এসময় বাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদেরুল ইসলামের সমর্থক সুমন, ও বাবুর নেতৃত্বে লাঠি-সোটা হাতে প্রায় ২০/৩০ জনের একটি সন্ত্রাসীদল তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে গিয়ে তার তিনজন সহযোগী আহত হয়। আহতরা হলেন, আমিরুল (২৫) সাদিরুল (৪৫) ও রবিউল (৩৫)। তারা সকলেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) এসএম জাকারিয়া জানান, গত রোববারের ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হওয়ার পূর্বেই দুই পক্ষের লোকজন ঘটনাস্থল ত্যাগ করে। এ ব্যাপারে থানায় এখনও কোন এজাহার হয় নি বলে তিনি জানান। এর আগে গত রোববার ইউপি কার্যালয়ে একটি সভা চলাকালীন চেয়ারম্যান সমর্থক সুমন, ও বাবুর হাতে লাঞ্ছিত হন ওই ইউপি সদস্য।