গোমস্তাপুরে এক যুবকের করোনা পজিটিভ

আপডেট: এপ্রিল ১৭, ২০২১, ৯:৩২ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক যুবক করোনা ভাইরাস (কোভিড ১৯) আক্রান্ত হয়েছেন। গত বৃহস্পতিবার বিভিন্ন রোগের উপসর্গ নিয়ে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। চিকিৎসার উন্নতি না হওয়ায় শনিবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে পরীক্ষা করে ওই যুবকের করোনা পজিটিভ রেজাল্ট আসে। করোনা আক্রান্ত যুবকের বাড়ী উপজেলার রাধানগর ইউনিয়নের খানপাড়া এলাকায়।
রোগীর পরিবার সূত্রে জানা গেছে, আক্রান্ত ব্যক্তি বেশ কিছুদিন থেকে বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থবোধ করছিল। খাওয়া-দাওয়ায় প্রতি অনিহা ছিল। ধারণা করছিল জন্ডিস রোগে ভুগছেন। এ ধারণার সূত্র ধরে পরিবারের লোকজন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নুসরাত জাহান জানান, গত ১৫ এপ্রিল ওই যুবক জ্বর নিয়ে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাধারণ বেডে ভর্তি হয়। পূর্বে তার ঠান্ডা ও কাঁশি ছিল । তার চিকিৎসার উন্নতি না হওয়ায় শনিবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে করা হয়। টেস্টে তার করোনা পজিটিভ ধরা পড়ে।
এদিকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মাসুদ পারভেজ জানান, করোনা পজিটিভ আক্রান্ত যুবককে তার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।