গোমস্তাপুরে এসএসসিতে শতভাগ পাশের তালিকায় ১৪ শিক্ষা প্রতিষ্ঠান

আপডেট: June 1, 2020, 9:14 pm

গোমস্তাপুর প্রতিনিধি:


এ বছর এসএসসি পরীক্ষায় গোমস্তাপুর উপজেলায় শতভাগ পাশ করেছে ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। রাজশাহী শিক্ষা বোর্ডের ফলাফল ও কেন্দ্র ভিত্তি বিশ্লেষণে এই তথ্য জানা যায়।
এরমধ্যে রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৮৬ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৭৯ জন ও এ গ্রেড পেয়েছে ৭ জন,আলিনগর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬০ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৩২ জন, এ গ্রেড ২৩ জন,এ- গ্রেড ৪ জন, বি গ্রেড ১ জন, বেগুনবাড়ী বিআইবি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩০ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ১০ জন, এ গ্রেড ৬ জন,এ- গ্রেড ১১ জন, বি গ্রেড ৩ জন, ষড়গ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৪ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৩ জন, এ গ্রেড ১০ জন,এ- গ্রেড ১০ জন,বি গ্রেড ২ জন ও সি-গ্রেড ১জন, রাধানগর এএনসি উচ্চ বিদ্যালয় থেকে ৮৭ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৩০ জন, এ গ্রেড ২৫ জন,এ- গ্রেড ১৯ জন, বি-গ্রেড ১১জন ও সি- গ্রেডে ২জন, জশৈল উচ্চ বিদ্যালয় থেকে ৫৩ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৫ জন, এ গ্রেড ১৮ জন,এ- গ্রেড ১০ জন,বি -গ্রেড ১৪ জন ও সি-গ্রেডে ৬ জন, বড়দাদপুর কেএএম উচ্চ বিদ্যালয় থেকে ৪৯ জন অংশগ্রহণ করে এ গ্রেড ২৯ জন,এ- গ্রেড ১৪ জন,বি গ্রেড ৬ জন পেয়েছে, রাণীবাড়ী উচ্চ বালিকা বিদ্যালয় থেকে ২৫ জন অংশগ্রহণ করে এ গ্রেড ১৫ জন,এ- গ্রেড ২ জন,বি গ্রেড ৭ জন ও সি গ্রেড ১জন, চৌডালা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬৪ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ১৫ জন, এ গ্রেড ৩৮ জন,এ- গ্রেড ১০ জন,বি গ্রেড ১ জন, বসনীটোলা উচ্চ বিদ্যালয় থেকে ১৯ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৩ জন, এ গ্রেড ৯ জন,এ- গ্রেড ৫ জন,বি গ্রেড ২ জন, চৌডালা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে ১১৯ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ১৮ জন, এ গ্রেড ৫৯ জন,এ- গ্রেড ৩২ জন,বি গ্রেড ৯ জন ও সি গ্রেড ১জন, আ. হামিদ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩৯ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ১৫ জন, এ গ্রেড ১৫ জন,এ- গ্রেড ৫ জন,বি গ্রেড ২ জন ও সি গ্রেড ২জন, সানপুর উচ্চ বিদ্যালয় থেকে ৪৫ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ১১ জন, এ গ্রেড ১৪ জন,এ- গ্রেড ১৩ জন,বি গ্রেড ৭ জন, হোগলা উচ্চ বিদ্যালয় থেকে ৬৪ জন অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৮ জন, এ গ্রেড ৩০ জন,এ- গ্রেড ২৫ জন ও সি গ্রেড ১জন ।
উল্লেখ্য, গোমস্তাপুর উপজেলায় কোন প্রতিষ্ঠানের শতভাগ শিক্ষার্থী ফেল করেনি। এ উপজেলায় এসএসসিতে মোট জিপিএ ৫ পেয়েছে ৫৫৬ জন শিক্ষার্থী। এরমধ্যে রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৬ জন শিক্ষার্থী মধ্যে রেকর্ড ৭৯ জন জিপিএ ৫ পেয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ