গোমস্তাপুরে এসএসসি ও সমমান পরীক্ষার ১ম দিনে অনুপস্থিত ৩৭ জন

আপডেট: নভেম্বর ১৪, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এসএসসি ও সমমান পরীক্ষার প্রথম দিনে ৩৭ জন অনুপস্থিত রয়েছে। এসএসসিতে ৬ জন, দাখিল ২০ জন ও ভেকেশনাল পরীক্ষায় ১১ জন অনুপস্থিত ছিল। এর মধ্যে ছাত্র ৩ ও ছাত্রী ৩৪ জন রয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস জানায়, চলতি বছর উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে মোট ১৮৭৬ জন পরীক্ষার্থীর মধ্যে এসএসসিতে ১০২৯ জন, দাখিলে ৬০০জন ও এসএসসি (ভোকেশনাল) এ ২৪৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণে ইচ্ছুক ছিল। গতকাল রোববার পরীক্ষার প্রথম দিনে এসএসসিতে ৬০৭ জন ছাত্র ও ৪১৬ জন ছাত্রী অংশগ্রহণ করে। এর মধ্যে অনুপস্থিত ৬ জনের মধ্যে একজন ছাত্র ও ৫ জন ছাত্রী রয়েছে। দাখিল পরীক্ষায় ২৮৫ জন ছাত্র ও ২৯৫ জন ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করে। অনুপস্থিত ২০ জনের মধ্যে ২জন ছাত্র ও ১৮ জন ছাত্রী রয়েছেন। এছাড়া এসএসসি (ভোকেশনাল) শাখায় ১৩০ জন ছাত্র ও ১০৬ জন ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করে। এর মধ্যেই অনুপস্থিত ১১জনই ছাত্রী রয়েছে।

গোমস্তাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৬টি কেন্দ্রে ১৮৩৯ জন পরীক্ষার্থী প্রথম দিনের পরীক্ষায় অংশ নেয়। কেন্দ্রেগুলোতে কোন পরীক্ষার্থী বহিষ্কার হন নি। তবে ৩৭ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন বলে তিনি জানান ।

এ বিভাগের অন্যান্য সংবাদ