গোমস্তাপুরে তিন ধরে অন্ধকারে ১৫টি পরিবার

আপডেট: এপ্রিল ১০, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর (নন্দীপুর) ইউনিয়নের রতনপুর গ্রামের প্রায় ১৫ জন বিদ্যুৎ গ্রাহককে গত তিন দিন যাবত বিদ্যুৎবিহীন অবস্থায় রেখেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। গত শুক্রবার দুপুর থেকে তাদের বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে। পল্লী বিদ্যুতের এহেন কর্মকা-ে এলাকার বিদ্যুৎ গ্রাহকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অভিযোগ, ওই বিদ্যুৎ গ্রাহকরা ওই গ্রামে নতুন সংযোগের সঞ্চালন লাইনের তার যেতে না দিচ্ছে এবং কিছু গাছ কর্তনে বাধা দিচ্ছে। তবে ওই গ্রাহকরা পল্লী বিদ্যুতের অভিযোগ অস্বীকার করে জানান, সঞ্চালন লাইনের তার তাদের জন্য ঝুঁকিপূর্ণ হওয়ায় তারা বাধা দিয়েছে। তবে প্লাস্টিক মোড়ানো তারে সঞ্চালন লাইন প্রদানে তাদের কোন আপত্তি নেই। তাদের অভিযোগ, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ অমানবিকভাবে গত ৩ দিন যাবত চালু সংযোগগুলো বন্ধ রেখেছে।
এদিকে গত তিনদিন যাবত বিদ্যুৎ না থাকায় ওই এলাকাবাসীকে নানা দূর্ভোগ পোহাতে হচ্ছে। এ ব্যাপারে পল্লী বিদ্যুত সমিতির এজিএম তুহিন রেজা জানান, নতুন গ্রাহকদের বৃহত্তর স্বার্থে এ কাজ করা হয়েছে। সঞ্চালন লাইনের তার টানাতে সহায়তা করলে দ্রুত পূণঃসংযোগ দেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ