গোমস্তাপুরে নদী ভাঙন এলাকা পরিদর্শন

আপডেট: মে ১৬, ২০২২, ৯:২৯ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নদী ভাঙন এলাকা পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। পরিদর্শনকালে জেলা পানি উন্নয়ন বোর্ড (পাউবো) কর্মকর্তা উপস্থিত ছিলেন। রোববার বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া মহানন্দা ও পূণর্ভবা নদীর ভাঙন এলাকা পরিদর্শন করা হয়।

এরআগে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান পানি সম্পদ মন্ত্রীকে একটি ডিও লেটার দেন। এর প্রেক্ষিতে জেলার পাউবোর ঊর্ধ্বতন কর্মকর্তারা ভাঙন এলাকায় এসে সরেজমিন পরিদর্শন করেছেন। এলাকাগুলো হচ্ছে, রহনপুর পৌরসভার বাবুরঘোন, সোবহাননগর কলোনী, হুজরাপুর, বাঙ্গাবাড়ী ইউনিয়নের ব্রজনাথপুর ও চৌডালা ইউনিয়নের কালি মন্দির এবং ইসলামপুর।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড, চাঁপাইনবাবগঞ্জপর নির্বাহী প্রকৌশলী মোকলেসুর রহমান, উপ বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, উপ বিভাগীয় প্রকৌশলী মাহবুব আলম, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, বাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাদিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলওয়ার হোসেন বুলবুল, বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ