গোমস্তাপুরে নিখোঁজের দুইদিন পর অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার

আপডেট: এপ্রিল ২, ২০২৪, ১০:১২ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের দুইদিন পর পারভেজ আলী (১৪) নামে এক কিশোর অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে উপজেলার চৌডালা ইউনিয়নের নরশিয়ান সড়কের বাগমারা লিসতা নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত পারভেজ আলী চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ি গ্রামের বাসিন্দা দুলাল আলীর ছেলে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গোমস্তাপুরে নিখোঁজের এদিকে গত রবিবার সন্ধ্যা হতে অটোভ্যানসহ ওই কিশোর নিখোঁজ ছিলো। তাকে বিভিন্ন জায়গায় খুঁজে না পায়ায় তার পরিবার গত মঙ্গলবার গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে। গোমস্তাপুর থানার অফিসার-ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ ঘটনার সত্যত্যা যাচাই করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রোববার সন্ধ্যায় পরিবারের অটোভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। অনেক রাত পর্যন্ত বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন দুশ্চিন্তায় পড়ে। তার খোঁজে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে তার সন্ধান করে পাননি। পরের দিন সোমবার নিখোঁজ পারভেজের বাবা গোমস্তাপুর থানায় সাধারণ ডায়েরি করেন। এদিকে মঙ্গলবার সকালে উপজেলার চৌডালা ইউনিয়নের নরশিয়ান সড়কের বাগমারা লিসতা নামক স্থানে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পারভেজের মরদেহ উদ্ধার করে গোমস্তাপুর থানায় নিয় যান।

গোমস্তাপুরে নিখোঁজের এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে এসে পারভেজের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে। তার শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। পারভেজের মরদেহ উদ্ধার পর ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version