গোমস্তাপুরে পূজা মন্ডপে ছুরিকাঘাতে গ্রাম পুলিশসহ আহত ৩

আপডেট: অক্টোবর ১৫, ২০২১, ৯:৪১ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের একটি পূজা মন্ডপে মাতালের ছুরিকাঘাতে গ্রাম পুলিশসহ আরও দু’জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার মধ্যরাতে জিনারপুর আদিবাসী দুর্গা মন্দির চত্বরে এ ঘটনা ঘটে। ছুরিকাহত গ্রাম পুলিশ হচ্ছেন মোক্তার হোসেন। এ ঘটনায় মধ্যপ হেলাল (৩৫) কে আটক করেছে পুলিশ।

পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী খান ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ওই মন্ডপ এলাকায় মাতাল অবস্থায় ওই ইউনিয়নের বড়দাদপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে খাদ্য সামগ্রী বিক্রেতা হেলাল বিশৃঙ্খলা সৃষ্টি করছিলেন। এ সময় গ্রামপুলিশসহ কয়েকজন তাঁকে বাঁধা দিতে আসে। কিন্তু মাতাল হেলাল তাদের ওপর চড়াও হয় ছুরিকাঘাত করেন। এতে তিন জন আহত হন। গুরুতর গ্রামপুলিশ মোক্তার হোসেনকে স্থানীয়দের সহায়তায় রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, মধ্যপ হেলালকে আটক করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।