গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

আপডেট: জুন ২২, ২০২৪, ৮:২০ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শনিবার (২২ জুন) বেলা পৌনে এগারোটার দিকে রহনপুর পৌরসভার চিনিয়াতলা এলাকায় নিজ মোটরসাইকেল থেকে পড়ে মোখসেদুজ্জামান মিহান (১৮) ও শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় রহনপুর ইউনিয়নের বংপুর এলাকায় ব্যাটারিচালিত অটো রিকশা থেকে পড়ে আব্দুল খালেক (৬০) নামে এক বৃদ্ধ মারা যায়। নিহত মোখসেদুজ্জামান মিহান রহনপুর পৌরসভার চিনিয়াতলা মহল্লার আসাদুল রহমানের ছেলে। অপর ঘটনায় নিহত আব্দুল খালেক বাঙ্গাবাড়ী ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা মৃত ওয়েজউদ্দিনের ছেলে।

পুলিশ প্রাথমিক তদন্ত করে ওই দুজনের মরদেহ পরিবারের নিকট তুলে দেন। রহনপুর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সুজাউদ্দৌলা বলেন, শনিবার বেলা পৌনে এগারোটার দিকে মোখসেদুজ্জামান মিহান রহনপুর থেকে নিজ গ্রাম চিনিয়াতলা মোটরসাইকেল চড়ে বাড়ি ফিরছিলেন। পথে চিনিয়াতলা প্রাইমারী স্কুলের সামনে মোটরসাইকেল থেকে পড়ে রাস্তায় পড়ে আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে শুক্রবার সন্ধ্যায় আব্দুল খালেক ব্যাটারি চালিত অটো রিকশা চড়ে বাড়ি ফিরছিলেন। পথে গাড়িতে ঘুমন্ত অবস্থায় থাকার একপর্যায়ে রাস্তায় পড়ে যান তিনি। পরে ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থল বংপুর এলাকা থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ