গোমস্তাপুরে বীর মুক্তিযোদ্ধা তোহুর আলী মাস্টারের দাফন সম্পন্ন

আপডেট: অক্টোবর ১৯, ২০২১, ৯:১৯ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়ন বীরমুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তোহুর আলী মাস্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেল ৩ টায় বাঙ্গাবাড়ী তোফাজুল ইসলামের আমবাগানে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাদেরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজহার আলী মন্ডলসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও মুক্তিযোদ্ধাগণ।

জানাযা পূর্বে গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজার নেতৃত্ব পুলিশে একটি দল বীরমুক্তিযোদ্ধা তোহুর আলীকে গার্ড অফ অনার প্রদান করেন। পরে ভুতপুর বাজার এলাকায় দাফন করা হয়। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি তিন সন্তান,নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন। তিনি বাঙ্গাবাড়ী শিবরামপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ