গোমস্তাপুরে মেথরের লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ২৩, ২০২৩, ৮:০২ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গলায় ফাঁস দেওয়া প্রশান্ত (২৮) নামে এক মেথরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২২ অক্টোবর) গভীর রাতে নিজ বাড়িতে ওই যুবক এই ঘটনা ঘটিয়েছে। পুলিশ সোমবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের মাধাইপুর গ্রাম থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দিয়েছে। প্রশান্ত ওই গ্রামের বাসিন্দ শ্রী অচীন বাবুর ছেলে। সে এলাকায় মেথরের কাজ কাজ করত। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান এ ঘটনাটি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোববার রাতে নিজ ঘরে স্ত্রী সামনে মদপান করে প্রশান্ত। গভীর রাতে স্ত্রী ঘুমিয়ে পড়লে ঘরের তীরে সুতার বেল্ট গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে তাঁর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে পুলিশ স্থানীয় ও আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে জেনেছে তিনি প্রতিনিয়ত মদ্যপ অবস্থায় পড়ে থাকত। এর আগে দুইবার গলায় ফাঁস দেয়ার চেষ্টা করেছে সে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পুলিশ প্রশান্তের মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা প্রক্রিয়াধীন বলে ওসি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version