গোমস্তাপুরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিশুর

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ১০:৪৪ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কে মোটরসাইকেল ধাক্কায় ৪ বছরের শিশু নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী লতিফুর রহমান (৫৭) নামে একজন আহত হয়েছেন। রোববার দুপুর দেড়টায় গোমস্তাপুর দোসীমনি কাঁঠাল এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর নাম শাহ নিয়ামত উল্লাহ ওরফে রহমত (৪)। তিনি উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের দোসীমনি কাঁঠাল গ্রামের আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোটরসাইকেল আরোহী লতিফুর রহমান দুপুরে দেড়টার দিকে রহনপুর থেকে নিজ এলাকা ফতেপুরে ফিরছিলেন। পথে দোসীমনি কাঁঠাল এলাকায় পথচারী শিশু শাহ নিয়ামত উল্লাহ ওরফে রহমতকে ধাক্কায় দেন। ধাক্কায় শিশুটি রাস্তায় পড়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত পান।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। অপর মোটরসাইকেল আরোহী লতিফুর রহমানকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, সড়ক দুর্ঘটনায় নিহত শিশুটির মরদেহ প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরে তাঁর বাবা আব্দুর রশিদের কাছে শিশুটির মরদেহ হস্তান্তর করেন। এ ব্যাপারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ