গোমস্তাপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপডেট: জুন ৫, ২০২২, ১০:৪৪ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে যুবলীগ রহনপুর পৌর শাখা ও উপজেলা শ্রমিক লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ জুন) বিকেলে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

মিছিলটি রহনপুর হকার্স মার্কেট বের হয়ে রহনপুর পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রহনপুর বড়বাজার এসে শেষ হয়। সেখানে সমাবেমে বক্তব্য দেন, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, রহনপুর পৌর যুবলীগের সভাপতি মুনসুর আলী,রহনপুর পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক তাসরিফ আহমেদ, সাবেক গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মোবারক হোসেন টনি, পৌর ছাত্রলীগের সভাপতি এন্তাজুল ইসলাম, পৌর যুবলীগের সাধারন সম্পাদক নিয়ামুল হক বিজয় সহ অন্যরা।

বক্তারা বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত সন্ত্রাসের নামে তাঁরা মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকান্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামাত মেনে নিতে পারছে না। তারা আবারও পঁচাত্তরের হাতিয়ারকে গর্জে উঠাতে চাই।

বাংলাদেশ তথা আওয়ামী লীগের বিপক্ষে ১৯৫২ সালের পর থেকে অদ্যাবধি এ দলটি কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।