গোমস্তাপুরে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে এনজিওকর্মীসহ শনাক্ত ৬

আপডেট: জুন ১১, ২০২১, ৯:২৫ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ২ এনজিওকর্মীসহ নতুন করে ৬ জন শনাক্ত হয়েছেন । বৃহস্পতিবার ৩৪ জনের টেস্টে ৬ জন শনাক্ত হন। এদের মধ্যে ৩ জন নারী ও ৩ জন পুরুষ রয়েছেন। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ঢেউয়ে মোট ২১৪ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে ।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, বৃহস্পতিবার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৪ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। টেস্টে ৬ জনের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। এদের মধ্যে ৩ নারী ও ৩ জন পুরুষ রয়েছে। রাধানগর ইউনিয়নের ২ জন,বোয়ালিয়া ও বাঙ্গাবাড়ী ইউনিয়ন ১জন করেসহ ২ জন এনজিওকর্মী রয়েছে। ৬ জনের বয়স পর্যায়ক্রমে ১৭ বছর থেকে ৩৫ বছর পর্যন্ত। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলশনে থাকতে বলা হয়েছে।
তিনি আরও বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ২১৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৬ জন, চিকিৎসা নিচ্ছে ১৮৫ জন ও ৩ জন মৃত্যু বরণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ