গোমস্তাপুরে সরকারি কর্মকর্তার বাড়িতে ডাকাতি

আপডেট: অক্টোবর ২৬, ২০১৬, ১১:৪১ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক সরকারি কর্মকর্তার বাড়িতে ডাকাতি সংঘঠিত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে রহনপুর পৌর এলাকার পুরাতন প্রসাদপুর মহল্লায় এ ডাকাতির ঘটনা ঘটে।
ঘটনার শিকার উপজেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর গিয়াস উদ্দিন জানান, গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে একটি ডাকাত দল বাড়ির মূল দরজার তালা ভেঙে বাড়িতে প্রবেশ করে। এসময় তারা তাকে ও তার স্ত্রীকে মারধরের এক পর্যায়ে বেঁধে ফেলে। অস্ত্রের মুখে স্টিল আলমারীর চাবি কেড়ে নিয়ে সেখানে রক্ষিত ৩ ভরি সোনা ও প্রায় ২৫ হাজার নগদ টাকাসহ দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদের আর্তচিৎকারে প্রতিবেশীরা হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। এর আগে ওই ডাকাত দল কলেজ পাড়ায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য হাফিজের বাড়িতেও ডাকাতি চেষ্টা করে ব্যর্থ হয়। সংবাদ পেয়ে সকালে গোমস্তাপুর থানার ওসি ( তদন্ত) আতিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে ওই সরকারি কর্মকর্তা গোমস্তাপুর থানায় একটি এজাহার দায়ের করেছেন বলে জানা গেছে। গোমস্তাপুর  থানার ওসি শেখ শাহিন কামাল জানান, এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে।