গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে

আপডেট: জুন ১২, ২০২২, ১১:৫৮ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী আঞ্চলিক সড়কের দেওপুরা মোড় সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে। তাঁর নাম মো. মোতালেব। তিনি নওগাঁ জেলার পোরশা উপজেলার শিশাহাটের মেদা গ্রামের বাসিন্দা হাছিমউদ্দিনের ছেলে। এনআইডি নম্বর ৭৭৫৫১৩৫৩৩৭, জন্মতারিখ ৭আগস্ট ১৯৬৫।

এদিকে পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধারের পর তাঁর পরিচয় নিশ্চিত করতে অনেক স্থানে খোঁজ নেয়। তাঁর পরিচয় না পেয়ে রোববার গোমস্তাপুর থানা পুলিশ সিআইডির সহায়তায় নিহত ব্যক্তির ফিঙ্গারপ্রিন্ট নেয়। পরে তাঁর পরিচয় পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ মৃত্যুর ঘটনাটি পরিবারকে জানিয়ে দেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা নিহত মোতালেবের মরদেহ আনতে থানায় আসছেন। মরদেহ থানা থেকে নিয়ে যাবেন বলে গোমস্তাপুর থানার ওসি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে পার্বতীপুর ইউনিয়নের ওই আঞ্চলিক সড়কের দেওপুরা মোড় হতে একশ গজ দূরে ওই ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। বিপরীত আড্ডামোড়ের দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। ওই সময় তিনি রাস্তা পড়ে যায়। সেখানে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান।

পরে স্থানীয়রা লোকজন গোমস্তাপুর থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। গতকাল রবিবার মরদেহের ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।তবে ট্রাকটি পলাতক রয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ