গোমস্তাপুরে ২৬ জন করোনা শনাক্ত

আপডেট: মে ১৮, ২০২১, ৯:৫১ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আরো ২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করে তাদের রিপোর্ট পজিটিভ হয়েছে। সংক্রমিত ব্যক্তিরা হলেন, একজন রহনপুর পৌর এলাকার ও অপরজন নাচোল উপজেলার। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ২৬ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, মঙ্গলবার সকালে ওই দু’ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে জ্বর,কাঁশি ও ঘ্রান কম পাওয়া উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে যায়। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাদের কোভিড ১৯ এর লক্ষণ দেখে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করার পরামর্শ দেন। পরে তাদের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। শনাক্ত ২ জনের মধ্যে রহনপুর পৌর এলাকার ২০ বছরের ও অপরজন নাচোল উপজেলার ২৭ বছরের যুবক। তাদেরকে চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে।
প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করে ২৬ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে গোমস্তাপুর উপজেলার ২২জন, নাচোল উপজেলার ২ জন, চাঁপাইনবাবগঞ্জ সদর ও নিয়ামতপুর উপজেলার ১জন করে রয়েছে। সুস্থ হয়েছেন ৬জন,মৃত্যু বরণ করেন গোমস্তাপুরে ১ জন।