গোমস্তাপুরে ৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

আপডেট: জানুয়ারি ২১, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাদীর আবেদনের প্রেক্ষিতে ৫ মাস পর মোরসালিন (১৯) নামে এক ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) সকালে বোয়ালিয়া ইউনিয়নের লক্ষীনারায়পুর গ্রামের নানিহাটা সরকারি গোরস্থান থেকে মরদেহটি উত্তোলন করা হয়। উত্তোলনের সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিস মমতাজ ও গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা। মোরসালিন ওই গ্রামের শুকুর উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৫ আগস্ট মোরসালিন বোয়ালিয়া ইউনিয়নের ঘাটনগর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে পাশের বাড়ির একটি নির্মাণাধীন বাড়িতে হত্যা করার অভিযোগ উঠে। ওইদিন রাতে তাঁকে মেরে শোবার ঘরের রশি দিয়ে ঝুলিয়ে রেখে চলে যান বলে অভিযোগ করা হয়।

এ ঘটনায় মোরসালিনের মা সিরিনা বেগম বাদি হয়ে তাঁর ছেলের স্ত্রীকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি গোমস্তাপুর থানা পুলিশকে তদন্তের জন্য নির্শেদ প্রদান করেন।

গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা সেলিম রেজা জানান, পুলিশ তদন্তের স্বার্থে মোরশালিনের লাশ উত্তোলনের মাধ্যমে পুণরায় ময়নাতদন্তের জন্য আদালতের কাছে আবেদন করলে বিজ্ঞ আদালত মরদেহ উত্তোলনের অনুমতি দেয়। এদিকে শুক্রবার সকালে মোরসালিনের মরদেহ উত্তোলন করে ময়না তদন্তের জন্যে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ