গোমস্তাপুরে ৮টি ককটেলসহ আটক ৪

আপডেট: ডিসেম্বর ৩১, ২০১৬, ১২:২২ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের নয়াদিয়াড়ীতে গতকাল শুক্রবার দিনব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৮টি ককটেলসহ চার জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন রেজার ছেলে শামিম রেজা (৩০), কুরান আলীর ছেলে উলাউদ্দিন (৪৫), মৃত তাহের উদ্দিনের ছেলে দেলখুশ (৫৫) ও মৃত হাজী ইয়াকুব আলীর ছেলে আলাউদ্দিন (৫৫)।
গোমস্তাপুর থানার ওসি শেখ শাহীন কামাল জানান, গত রোববার রাতে ওই এলাকায় এক ব্যক্তির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনায় সৃষ্ট দুইপক্ষের উত্তেজনার পরিপ্রেক্ষিতে পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হুমায়ুন রেজার বাড়ি থেকে ৩টি, তুফানের বাড়ি থেকে ২টি ও বর্তমান ইউপি চেয়ারম্যান জামালউদ্দিন মন্ডলের ছোট ভাই মতিউর রহমানের ছেলে দেলওয়ার হোসেন ইভেনের বাড়ি থেকে ৩টি ককটেল উদ্ধার করে। এসময় উভয়পক্ষের চারজনকে আটক করা হয়।
অভিযানে নেতৃত্ব দেয়া গোমস্তাপুর সার্কেলের এএসপি এটিএম মাইনুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে চলে আসা দুইপক্ষের বিরোধের কারণে নতুন করে সৃষ্ট উত্তেজনার পরিপ্রেক্ষিতে এ বিশেষ অভিযান চালানো হচ্ছে। গত রোববার রাতে ওই এলাকায় সহোদরকে মারধরের সংবাদ শুনে আয়েশউদ্দিন মন্ডলের ছেলে গুলজার (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। এ ঘটনায় মৃতের পিতা বাদী হয়ে গত বুধবার রাতে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এরপর থেকে ওই এলাকায় দুইপক্ষের মধ্যে নতুন করে উত্তেজনার সৃষ্টি হয়েছে।