গোমস্তাপুর উপজেলা যুবলীগ নেতা টাইগার আর নেই

আপডেট: মে ১৯, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ


গোমাস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বিভিন্ন সামাজিক সংগঠক সেরাজুল ইসলাম টাইগার মারা গেছেন। রোববার (১৯ মে) বেলা সোয়া ১০ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ওই দিন বিকেল সাড়ে ৫টায় রহনপুর ইউসুফ আলি সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা পূর্বে স্মৃতিচারণ আলোচনা করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের সংসদ-সদস্য মু. জিয়াউর রহমান। সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বিশ্বাস,

নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, সাবেক মেয়র তারিক আহমদ, জামায়াতে জেলা সেক্রেটারি মিজানুর রহমান, বিএনপি নেতা এনায়েত করিম তোকি প্রমুখ । আরো উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহ , নাচোল উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবুসহ তিন উপজেলার স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা। জানাযা শেষে জালিবাগান কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এদিকে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি যৌথ এক শোক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version