গোমস্তাপুর সীমান্তে রাখালের মৃত্যুর ঘটনায় বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক

আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩, ৯:৩২ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি গরুর রাখালের মৃত্যুর ঘটনায় সোমবার বিজিবি ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত রোকনপুর সীমান্তের ২২৩/২ এস মেইন পিলারের কাছে কোম্পানি কমান্ডার পর্যায়ে এই পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে বিজিবির পক্ষে নেতৃত্ব দেন ১৬, বিজিবির রোকনপুর কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল জব্বার ও বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন ১৫৯, বিএসএফের আরকে ওয়াদা বিওপি কমান্ড্যান্ট অশোক কুমার। বৈঠক শেষে১৬,বিজিবির রোকনপুর কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল জব্বার জানান, বৈঠকে সীমান্তে হত্যাকাণ্ড ও লাশ ফেরতের বিষয়ে কথা হয়েছে। ভারতীয় পুলিশের কিছু কাজ বাকি থাকায় লাশ ফেরতে বিলম্ব হচ্ছে বলে বিএসএফের পক্ষ থেকে বৈঠকে জানানো হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত শনিবার দিবাগত রাতে অবৈধভাবে গরু আনতে গিয়ে ভারতের মালদা জেলার হব্বিপুর থানার আরকে ওয়াদা ও আগ্রাবাদ ক্যাম্পের মাঝখানে আন্তর্জাতিক মেইন ২২৫ পিলারের ৪ কিলোমিটার অভ্যন্তরে পালকি ব্রিজের কাছে বিএসএফ’র গুলিতে রোজিম (৩৫) নামে এক বাংলাদেশী রাখালের মারা যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ