গোল উৎসবের ম্যাচে জেতেনি কেউ

আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ১০:৫৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


কাতার বিশ্বকাপে গোলের এক ম্যাচ মঞ্চায়িত হলো। সার্বিয়া ও ক্যামেরুন দুই দলই গোল উৎসব করেছে। তবে কেউ জেতেনি। উত্তেজনায় ঠাসা ম্যাচটি ড্র হয়েছে ৩-৩ গোলে।
সোমবার ( ২৮ নভেম্বর) আল জানোব স্টেডিয়ামে হয়েছে সমানে সমান লড়াই। কখনও সার্বিয়া আক্রমণে গিয়েছে তো পরমুহূর্তে ক্যামেরুন তৈরি করেছে গোলের সুযোগ। সোজা কথায় উপভোগ্য এক লড়াই দেখেছে ফুটবল বিশ্ব। তবে লড়াই করা দুই দলের লাভ হয়নি। ২০২২ বিশ্বকাপে জয়টা যে অধরাই থাকলো তাদের! একই সঙ্গে পরের রাউন্ডে যাওয়ার সম্ভাবনাও ফিকে হয়ে গেছে সার্বিয়া ও ক্যামেরুনের।

জানোব স্টেডিয়ামে গোল উৎসবের শুরুটা ২৯ মিনিটে। শুরুতে এগিয়ে যায় ক্যামেরুন। আফ্রিকার দেশটিতে এগিয়ে নেন জ্যঁ-চার্লস ক্যাসেলেত্তো। তবে প্রথমার্ধের ইনজুরি টাইমের দুই মিনিটে খেলা নিজেদের দিকে নিয়ে নেয় সার্বিয়া। ইনজুরি টাইমের প্রথম মিনিটে স্ত্রাহিনিয়া পাভলোভিচের গোলে সমতায় ফেরে তারা। মিনিট দুয়েক পর এগিয়েও যায় দলটি। এবার জাল খুঁজে নেন সের্গিই মিলিনকোভিচ।

লিড নিয়ে বিরতি থেকে ফেরা সার্বিয়া আবারও এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের নিয়ন্ত্রণ পুরোপুরি নিয়ে নেয় তারা। ৫৩ মিনিটে ম্যাচের তৃতীয় গোলটি পায় সার্বিয়া। এবার লক্ষ্যভেদ করেন আলেক্সান্দার মিতরোভিচ।

৩-১ গোলে পিছিয়ে পড়ে ক্যামেরুন ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে। সময় লাগেনি খুব একটা। তিন মিনিটে ঝড়ে শুধু ব্যবধান কমানো নয়, সমতাতেই ফিরে যায় আফ্রিকান দেশটি। ৬৩ মিনিটে ভিনসেন্ট আবুবকারের গোলের পর ৬৬ মিনিটে জাল খুঁজে নেন এরিক মাক্সিম চুপো-মতিং।

এরপর গোলের জন্য দুই পক্ষ চেষ্টা করেছে। কিন্তু পারেনি। সুযোগ নষ্টে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে সার্বিয়া ও ক্যামেরুনকে।- বাংলা ট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ