গ্রামের মানুষকে আর কাদামাটি ঠেলে রাস্তা পার হতে হবে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আপডেট: আগস্ট ৬, ২০১৭, ১২:৩৪ পূর্বাহ্ণ

আমানুল হক আমান, বাঘা


পররাষ্ট্র প্রতিমন্ত্রী সাংসদ শাহরিয়ার আলম বলেছেন, আগামী দেড় বছরের মধ্যে বাঘা উপজেলার সকল রাস্তা পাকা করণ করা হবে। ফলে গ্রামের মানুষকে কাদামাটি ঠেলে আর রাস্তা পার হতে হবে না। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকাকে আবারও বিজয়ী করতে হবে। বর্তমান সরকার নিরলশভাবে উন্নয়নের কাজ করে চলেছে।
গতকাল শনিবার সকালে বাঘা উপজেলার আহম্মদপুর-আড়পাড়া, তেঁপুকুরিয়া-আটঘরিয়া, পাকুড়িয়ার হাজামপাড়া গ্রামের রহমান মেম্বারের বাড়ির পাশ দিয়ে চলচলকারী পৃথকভাবে এক কোটি ২০ লাখ টাকা ব্যয়ে তিনটি সড়কের পাকা রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, আট বছর আগে মানুষ রাস্তা দিয়ে চলাচল করতে পারতো না। পর্যায়ক্রমে উপজেলায় বর্তমানে এক গ্রামের সঙ্গে আরেক গ্রামের সকল রাস্তা পাকা করা হচ্ছে। যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন হয়েছে। আগামী ২০১৯ সালের সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান প্রধানমন্ত্রীকে পুনরায় প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।
এছাড়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী ৮৬ লাখ টাকা ব্যয়ে আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচ তলা বিশিষ্ট অ্যাকাডেমিক ভবনের ভিক্তিপ্রস্তর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মাকসুদুল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান, উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলামসহ, উপজেলা ও ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সৈনিকলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা। এসময় বিদ্যালয়ের পক্ষ থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে নৌকাসহ সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ