গ্রামে গ্রামে পুরোদমে চলছে জামিল ব্রিগেডের মাস্ক বিতরণ

আপডেট: আগস্ট ১, ২০২১, ১০:৩১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলার আটটি ইউনিয়ন ও দুটি পৌরসভায় বিনামূল্যে অক্সিজেন-অ্যাম্বুলেন্স সেবার পাশাপাশি গ্রাম পর্যায়ে করোনার সংক্রমণ ঠেকাতে বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে আজকেও মাস্ক বিতরণ কর্মসূচি চালিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। একই সঙ্গে সংগঠনটির সদস্যরা মাইকিং করে স্বাস্থ্যবিধি সম্বলিত সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করেছেন।
রোববার (১ আগস্ট) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্রিগেডের জেলা, উপজেলা ও ইউনিয়ন সমন্বয়কারীদের নেতৃত্বে একদল কর্মী মানুষের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের সকল সদসদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। এসময় কোনমতেই মাস্ক না পড়ে বাইরে বের না হওয়ার বিষয়ে মানুষকে নিরুৎসাহিত করেন বিগ্রেডের সদস্যরা।
হরিয়ান ইউনিয়ন: রোববার বিকাল ৫টায় জেলার পবা উপজেলার হরিয়ান ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন সমন্বয়কারী রজমান আলী সাধু, সদস্য হাবিবুর রহমান, রিয়াজ, রোকন, মোশারোফ হোসেন প্রমুখ।
হুজড়ীপাড়া ইউনিয়ন: রোববার বিকাল সাড়ে ৫টায় জেলার পবা উপজেলার হুজড়ীপাড়া ইউনিয়নেরও বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় ইউনিয়নের সমন্বয়কারী আজিজুল হক মিঠু, সদস্য সুজারুল ইসলাম, এনারুল প্রমুখ।
বানেশ্বর বাজার: রোববার বিকাল ৫টায় জেলার বানেশ্বর বাজারের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় সমন্বয়কারী অ্যাড. মামুনুর রশীদ জন, কলি মাহমুদ, বাবলু, আলাল, সবুজ, ইসলামাইল, শুভ প্রমুখ।