চতুর্থবার পেছাল ছাত্রলীগ নেতা শাহিন শাহ হত্যা মামলার রায়

আপডেট: মার্চ ৪, ২০২১, ৮:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর ছাত্রলীগ নেতা শাহিন আলম ওরফে শাহিন শাহ হত্যা মামলার রায় ঘোষণার দিন চতুর্থবারের মত পেছাল। বৃহস্পতিবার (০৪ মার্চ) রাজশাহী মহানগর দায়রা জজ আদালতে মামলার রায় ঘোষণার কথা ছিল। আদালতের বিচারক ওএইচএম ইলিয়াস হোসেন রায় ঘোষণার দিন পিছিয়ে ৪ এপ্রিল করেছেন।
আদালত সূত্রে জানা গেছে, নিহত শাহিন শাহ রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলীর ছোট ভাই। ২০১৩ সালের ২৮ আগস্ট দুপুরে প্রতিপক্ষের হামলায় নিহত হন তিনি। শাহিন শাহ রাজশাহী কোর্ট কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
শাহিন শাহ হত্যার ঘটনায় তার ভাই যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান বাদী হয়ে পর দিন নগরীর রাজপাড়া থানায় একটি হত্যামামলা করেন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান সিটি করপোরেশনের তৎকালীন ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুনসুর রহমানসহ ৩১ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
গত বছরের ১১ নভেম্বর আদালতে এ মামলায় উভয়পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষ হয়। এরপর ১০ ডিসেম্বর মামলার রায় ঘোষণার দিন ঠিক করা হয়। ১০ ডিসেম্বর রায় ঘোষণার দিন পিছিয়ে ১৪ জানুয়ারি করা হয়। সেদিনও রায়ের দিন পিছিয়ে ১১ ফেব্রুয়ারি করা হয়। এরপর দিন পিছিয়ে ৪ মার্চ করা হয়। কিন্তু এদিনও চাঞ্চল্যকর মামলাটির রায় একমাস পিছিয়ে দেয়া হলো।

এ বিভাগের অন্যান্য সংবাদ