চন্দ্রিমা থানার অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

আপডেট: জুলাই ৬, ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার দেড় বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: আরিফুল হক রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার কেতুয়াতৈল এলাকার মৃত কামাল আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, আসামি আরিফুল হকে বিরুদ্ধে রাজশাহী আদালতের মাদকের একটি মামলায় দেড় বছরের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা আরএমপি’র চন্দ্রিমা থানায় মুলতবি ছিল। আসামি আরিফুলকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে চন্দ্রিমা থানা পুলিশ। শুক্রবার (৫ জুলাই) বিকালে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি আরিফুল চন্দ্রিমা থানার শিরোইল এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলমের দিকনির্দেশনায় এএসআই মো: মো: আলমগীর ও তাঁর টিম শুক্রবার বিকাল ৩ টায় অভিযান পরিচালনা করে আসামি আরিফুলকে শিরোইল এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র চন্দ্রিমা থানার এসআই প্লাবন কুমার সাহা গত ১২ মে ২০২২ দুপুর পৌনে ২ টায় চন্দ্রিমা থানার পাবনাপাড়া এলাকা থেকে আসামি আরিফুলকে ৪ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেন। এসআই প্লাবন আসামি আরিফুলের বিরুদ্ধে এজাহার দায়ের করলে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে চন্দ্রিমা থানার এসআই জান্নাতুল নাঈম আসামি আরিফুল হকে বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি আরিফুলকে এ সাজা প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ