চমক নিয়ে আসছেন তানহা!

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



‘ভোলা তো যায়না তারে’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তানহা তাসনিয়ার। এরপর চিত্রনায়িকা তকমা গায়ে মেখে শাকিব খানের সঙ্গে ‘ধূমকেতু’ ছবিতে অভিনয় করেন।
বর্তমানে এই নায়িকা অভিনয় করছেন ‘ভালো থেকো’ নামে একটি ছবিতে। ছবিটির কয়েকটি গানের শুটিং আটকে আছে। বাকি সব নির্মাণ কাজ শেষ হয়েছে। চলতি বছরই ছবিটি মুক্তি দেয়া হবে। বর্তমানে তানহা কলকাতায়। সেখানে তিনি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস’র অফিসে চেকইনও দিয়েছেন। স্বভাবতই তানহার হঠাৎ এ সফর নিয়ে চলছে বিস্তর আলোচনা। তবে কী ওপার বাংলার প্রযোজনায় ছবিতে নাম লেখাচ্ছেন মিষ্টি মেয়ে তানহা!
বিষয় কী জানতে যোগাযোগ করা হলে এ নায়িকা ফেসবুকে জানান, ‘এখনই কিছু জানাতে চাচ্ছি না। অপেক্ষা করুন, ভালো খবর আসছে।’ তিনি আরও বলেন, ‘নতুন ছবির কাজের মিটিং অল্প স্বল্প হয়েছে। তবে প্রথমবার কলকাতায় এসেছি ঘুরতে। প্রচুর ঘোরাঘুরি করছি, মুভি দেখছি। তাছাড়া সাইন্স সিটি, ভিকটোরিয়া পার্ক, ইকো পার্ক, নিউমার্কেট ছাড়া আরও অনেক জায়গায় ঘুরেছি। শপিংও করছি ইচ্ছামতো।’
আরও কিছু কাজ সেরে ১৫ ফেব্রুয়ারি দেশে ফিরবেন বলে জানান তিনি। তার ইচ্ছা, আগামীতে আরও ভালো চলচ্চিত্রে কাজ করবেন নিজের অবস্থান মজবুত করতে। সেই লক্ষেই নিজেকে প্রস্তুত করছেন তানহা।