চর আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যানে পদে আ’লীগের প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেনি, নতুন করে দলীয় প্রার্থী হওয়ার সুযোগ নেই

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ১০:২৭ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ী উপজেলা চর আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যানে পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেনি। তার পরিবার জানায় অসুস্থ হয়ে রাজশাহী মেডিক্যাল হাসাপাতালে ভর্তি রয়েছে শহিদুল ইসলাম। তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় নির্বাচনে করা সম্ভব হবে না বলে আওয়ামীলীগকে জানানো হয়েছে। এরপর শহিদুল ইসলামের মনোনয়ন পরিবর্তন করে উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মনিরুল ইসলাম মনোনয়ন পেয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে।

তবে রোববার(১৭ অক্টোবর) মনোনয়ন শেষ দিনেও মনিরুল ইসলাম চোয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল জমা দিয়েছে। তার পছন্দের প্রতিক দিয়েছেন আনারস। স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সানাউল্লাহ আনারস প্রতিক, স্বতন্ত্র প্রার্থী আসরাফুল ইসলাম ভোলা মোটরসাইকেল প্রতিক, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী চাঁদ চশমা প্রতিক ও স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা ঘোড়া প্রতিক মনোনয়ন পত্রে উল্লেখ্য করেছেন।

চর আষাড়িয়াদহ ইউনিয়নে নতুন করে দলীয় প্রার্থী হওয়ার ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা বলেন, চর আষাড়িয়াদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করায় নতুন করে দলীয় প্রার্থী হওয়ার সুযোগ নেই। এদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ বলেন, চর আষাড়িয়াদহ ইউনিয়নে ৪ জনের নাম কেন্দ্র পাঠানো হয়েছে। কারও পক্ষে বিশেষভাবে সুপারিশ করা হয়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ