চলন্ত ট্রাকের সামনে পিছলে পড়েও বেঁচে গেলেন অবিশ্বাস্যভাবে!

আপডেট: জানুয়ারি ২৮, ২০২২, ৭:১২ অপরাহ্ণ

ছবি: সংগৃহীত

সোনার দেশ ডেস্ক:


বৃষ্টির মধ্যে মোটরসাইকেল চালনা কতটা বিপজ্জনক হতে পারে তা আরও একবার বুঝিয়ে দিলো একটি ভাইরাল ভিডিও। এতে দেখা যায়, প্রবল বৃষ্টির মধ্যে যেতে যেতে ব্যস্ত সড়কের মধ্যখানে হঠাৎ পিছলে পড়েন এক বাইকচালক। ঠিক সেই সময় তার পেছনে ছিল একটি দ্রুতগতির ট্রাক। বাইকচালককে পড়ে যেতে দেখে ট্রাকচালক দ্রুত ব্রেক করেন। কিন্তু বৃষ্টিভেজা রাস্তায় সেটিও যথেষ্ট ছিল না।

তাহলে কি চরম ফলাফল ভুগতে হয়েছে ভুক্তভোগীকে? না, মুহূর্তের ক্ষীপ্রতায় কপালজোরে বেঁচে গেছেন তিনি! শেষমুহূর্তে তার একেবারে গা ঘেঁষে বেরিয়ে যায় ট্রাকটি। আর এই গোটা দৃশ্য ধরা পড়েছে পাশে থাকা আরেকটি গাড়ির ড্যাশক্যামে।

জানা যায়, গত ২৪ জানুয়ারি ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ায়। গায়ে কাঁটা ভিডিওতে দেখা যায়, বৃষ্টির মধ্যে চলতে চলতে হঠাৎ পিচ্ছিল রাস্তায় ছিটকে পড়েন এক বাইকচালক। তাকে পড়ে যেতে দেখে সঙ্গে সঙ্গে ব্রেক করেন পেছনে থাকা ট্রাকের চালক। এরপরও ভেজা রাস্তা ও দ্রুতগতির কারণে বাইকচালকের দিকে এগিয়ে যাচ্ছিল ট্রাকটি।

কিন্তু ঠিক আঘাত লাগার আগমুহূর্তে দৌঁড়ে সরে যান তিনি। এরপর ট্রাকটিও কিছুদূর এগিয়ে থেমে যায়। এ ঘটনায় কেউ গুরুতর আহত হননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার হওয়ার পরপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। বাইকচালক প্রাণে বেঁচে যাওয়ায় সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন অনেকে। গাড়ি চালানোর ক্ষেত্রে সবাইকে আরও সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন কেউ কেউ।
তথ্যসূত্র: এনডিটিভি, জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ