চলন্ত ট্রেনে ইট নিক্ষেপ, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের এটেন্ডেন্ট আহত

আপডেট: জুন ১৬, ২০২২, ৩:৩৭ অপরাহ্ণ


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :


কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী চলন্ত যাত্রী বাহী আন্তঃনগর “কুড়িগ্রাম এক্সপ্রেস” ট্রেনে ইট নিক্ষেপ করলে ইটের আঘাতে ট্রেনে কত্যর্বরত এটেন্ডেন্ট গুরুতর ভাবে আহত হয়েছে। আহত এটেন্ডেন্টকে পার্বতীপুর রেলওয়ে জংশনে নামিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সোয়া ৯ টায়।

জানা গেছে, কুড়িগ্রাম থেকে ঢাকা অভিমুখী আন্তঃনগর “কুড়িগ্রাম এক্সপ্রেস” ট্রেন টি বদরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসার পর চলন্ত ট্রেনে ইট নিক্ষেপ করলে ট্রেনে কত্যর্বরত এটেন্ডেন্ট মোঃ আনোয়ার হোসেন ইটের আঘাতে গুরুতর ভাবে আহত হন।

নিক্ষেপকৃত ইটটি ট্রেনের খাবার বগিতে অবস্থানরত এটেন্ডেন্ট আনোয়ার হোসেনের মাথায় আঘাত হানে।
বদরগঞ্জ থেকে ট্রেন টি পার্বতীপুর রেলওয়ে জংশন এসে পৌঁছালে আহত এটেন্ডেন্ট কে ট্রেন থেকে নামিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
পার্বতীপুর রেলওয়ে জংশনে কত্যর্বরত রেলওয়ের এসএসএই/ ক্যারেজ মোঃ রায়হানুল ইসলাম জানান, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি রংপুরের বদরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসার পর ইট নিক্ষেপ কারী দ্বারা মোঃ আনোয়ার হোসেন ,পদবী- ক্যারেজ এটেন্ডেন্ট মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়।

তাকে চিকিৎসার জন্য পার্বতীপুর রেলওয়ে স্টেশনে নামিয়ে নেয়া হয় । তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং আরো ভালো চিকিৎসার জন্য পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতোপূর্বেও এ ধরনের ঘটনা একাধিকবার ঘটেছে। এ সবের প্রতিকার হওয়া দরকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ