চলে গেলেন না ফেরার দেশে দুই বীর মুক্তিযোদ্ধা

আপডেট: মে ২৩, ২০২৪, ৮:৩২ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


শিবগঞ্জে চলে গেলেন না ফেরার দেশে দুই বীর মুক্তিযোদ্ধা। তাদের একজন হলেন দূর্লভপুর ইউনিযনের বাররশিয়া গ্রামের মৃত বেলাল উদ্দিনের ছেলে অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক মজরাইল ইসলাম (৭৪) এবং অন্যজন হলেন শ্যামপুর ইউনিয়নের উমরপুর খোঁচপাড়া গ্রামের মৃত মর্তুজা আলির ছেলে অবসর প্রাপ্ত সৈনিক আলাফাজ উদ্দিন(৭৫) ।

বুধবার (২২ মে) রাত ৯টার দিকে বার্ধক্য জনিত কারনে বীর মুক্তিযোদ্ধা মজরাইল ইসলাম নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজেউন)। বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ১১টায় দিকে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের নেতৃত্বে থানার পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদানের পর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। অন্যদিকে বুধবার সন্ধ্যায় অবসরপ্রাপ্ত সৈনিক আলফাজ উদ্দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। পরে তার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। দুইজন বীর মুক্তিযোদ্ধার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বজলার রশিদ সনু সহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার সহ বিভিন্ন পেশা ও শ্রেণির মানুষ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version