চাঁপাইনবাবগঞ্জের নারায়ণপুর ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

আপডেট: এপ্রিল ১২, ২০২০, ৪:৪৪ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


ইউপি চেয়ারম্যান মোহা. কামাল উদ্দিন হোদা- সোনার দেশ

অসুস্থতার কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউপি চেয়ারম্যান মোহা. কামাল উদ্দিন হোদা। পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক এজেডএম নূরুল হক।

জানা গেছে, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান মোহা. কামাল উদ্দীন হোদা দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদে না গিয়ে নিজ বাড়িতে ইউনিয়নের কাজকর্ম চালিয়ে আসছেন। এমনকি ইউনিয়নবাসীকে দেয়া সরকারি সহায়তাও তিনি নিজ ইউনিয়নে নিয়ে যাননি।

এছাড়াও তিনি বিভিন্ন অনিয়মের সঙ্গে জড়িয়ে পড়েছেন মর্মে বিষয়টি জেলা প্রশাসক এজেডএম নুরুল হক ইউপি চেয়ারম্যানকে সতর্ক করেন। এরপরও ইউপি চেয়ারম্যান নিজ এলাকায় যাননি।

এদিকে, গত শনিবার রাতে নারায়ণপুর ইউপি চেয়ারম্যান মোহা. কামাল উদ্দীন হোদা অসুস্থতার কারণ উল্লেখ করে পদত্যাগপত্র সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনের কাছে হস্তান্তর করেন। পদত্যাগের বিষয়ে জেলা প্রশাসক এজেডএম নূরুল হক বলেন, নিয়ম অনুযায়ী তার পদত্যাগপত্র স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠানো হবে।

এব্যাপারে নারায়নপুর ইউপি চেয়ারম্যান মোহা. কামাল উদ্দীন হোদার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কোনো অনিয়ম বা দুর্নীতির সঙ্গে তিনি জড়িত নন। একটি চক্র তাকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ করেছে।