চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত ডিসি’র জাহিদুল ইসলামের প্রয়াণ দিবস পালিত

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯, ১:০১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত ডিসি’র জাহিদুল ইসলামের প্রয়াণ দিবসের মিলাদ ও দোয়া মাহফিলে জেলা প্রশাসক এজেডএম নূরুল হক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ-সোনার দেশ

চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলামের তৃতীয় প্রয়াণ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রয়াত জেলা প্রশাসকের স্মৃতিচারণ করতে গিয়ে জেলা প্রশাসক এজেডএম নূরুল হক বলেন, জেলা প্রশাসক জাহিদুল ইসলাম এ জেলার উন্নয়নে অনেক পরিকল্পনা গ্রহণ করেছিলেন। তিনি স্বপ্ন দেখেছিলেন সবুজ শহরে পরিণত করার। তার সে স্বপ্ন বাস্তবায়নে আমরাও কাজ করে যাচ্ছি।
আলোচানায় আরো বক্তব্য দেন, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ড চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম তাজকির-উজ-জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন। শেষে প্রয়াত জেলা প্রশাসকের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত, প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলাম এ জেলায় যোগদানের পর থেকেই তার দফতর ঢেলে সাজান। দুর্নীতি মুক্ত করতে সিসিটিভি সংযুক্ত করেন এবং তার কার্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল হাজিরা ব্যবস্থা চালু করেন। পাশাপাশি জেলার প্রবেশ দ্বারে আম চত্বরসহ আরো অনেক উদ্যোগ নিয়েছিলেন, যা এখনো বাস্তবায়ন হয়নি। এছাড়াও তিনি বাবুডাইংয়ে পিকনিক স্পট, পর্যটন কে›ন্দ্র, আজাইপুর বিলকে ডিসি লেক করার পরিকল্পনা করেন। তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে মহান মুক্তিযুদ্ধের তথ্যচিত্র দেয়ালে স্থাপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ