চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ৯:৪৬ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার দায়িত্ব গ্রহণ করলেন, নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন মতিসহ নারী ও সাধারণ কাউন্সিলররা। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী মেয়র তারিক আহমদ নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাাঁনের নিকট রহনপুর পৌরসভার দায়িত্বভার হস্তান্তর করেন। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে রহনপুর পৌরসভার নতুন ভবনের সম্মেলন কক্ষে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রহনপুর পৌরসভার বিদায়ী মেয়র তারিক আহমদের সভাপতিত্বে আয়োজিত দায়িত্বভার অনুষ্ঠানে বক্তব্য স দেন, নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন ও পৌর সচিব খাইরুল হক প্রমুখ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত মেয়রের মাতা মনোয়ারা বেগম, বীরমুক্তিযোদ্ধা আকতার আলী খাঁন কচি, ৯টি ওয়ার্ডের নবনির্বাচিত নারী ও সাধারণ কাউন্সিলররা, পৌরসভার কর্মকর্তা ও কমচারী, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণ। পরে নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁনকে ফুলেল তোরা দিয়ে বরণ করে নেন, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা।
নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন রহনপুর পৌরসভার দায়ীত্বভার গ্রহণের সময় পৌরবাসীসহ উপস্থিত সকলের কাছে সহযোগিতা ও দো’আ কামনা করেন। এছাড়া তিনি রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসন,শিক্ষা-সাংস্কৃতিক, মাদকমুক্ত সমাজ গড়াসহ অন্যান্য বিষয়ের সমস্যা সমাধানে অগ্রনী ভূমিকা পালন করবেন বলে আশ^াস প্রদান করেন। তার ৫ বছর মেয়াদকালে রহনপুর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরিত করার আশ^াস দেন।
প্রসঙ্গত, ৩য় ধাপে গত ৩০ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মতিউর রহমান খাঁন জয় লাভ করেন।