চাঁপাইনবাবগঞ্জের শিক্ষাবিদ আনোয়ারুল ইসলাম আর নেই

আপডেট: জুন ৮, ২০২০, ৯:০৭ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম- সোনার দেশ

চাঁপাইনবাবগঞ্জের শিক্ষাবিদ ও শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আর নেই। রোববার (৭ জুন) রাত সোয়া ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চৌহদ্দিটোলা মহল্লায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি কয়েকবছর থেকে ডায়াবেটিস, হৃদরোগ ও কিডনিজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার (৮ জুন) সকাল সাড়ে ১০টায় চৌহদ্দিটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে তাকে দ্বারিয়াপুর গোরস্থানে দাফন করা হয়।

তার নামাজে জানাযায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপের জেলা সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক মো. হাসিব হোসেনসহ মুসল্লীরা।
তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আবদুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিন, গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি মো. সাজেদুল হক ও সাধারণ সম্পাদক মো. কামাল সুকরানা, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মাহবুব আলম, সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, বাংলাদেশ ছাত্রলীগ জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে সভাপতি আবদুল মজিদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ