চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল আন্তঃপ্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট: জানুয়ারি ২৩, ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জের ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি জেলা প্রশাসক এজেডএম নূরুল হক এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, প্রত্যেক অভিভাবকদের উচিত সন্তানদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ করে দেয়া। শুধু লেখাপড়ার মধ্যেই সীমাবদ্ধ না রেখে তাদের খেলাধূলাতেও আগ্রহী করে তুলতে হবে। কেন না খেলাধূলা শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক হিসেবে কাজ করে। যে কোন খেলাধূলা শরীর, মনকে সুস্থ ও সবল রাখে।
জেলা প্রাথমিক শিক্ষা অফিস চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে এ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম। প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।
এতে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান ড. মাযহারুল ইসলাম তরু, জেলা ক্রীড়া অফিসার মো. আকতারুজ্জামান রেজা তালুকদার রুমি, জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো. সায়েদুল আলম, মনিটরিং অফিসার মো. ইসাহাক আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ