চাঁপাইনবাবগঞ্জে অপহৃত দুই কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

আপডেট: আগস্ট ১৬, ২০২২, ৯:৫১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের অপহৃত ২ কিশোরীকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এসময় অপহরণকারী মো. ফজলুল হক (২০) কে গ্রেফতার করা হয়। এ ঘটনায় অপহৃতার মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর মডেল থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত ফজলুল হক হচ্ছে জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার মহাদান বিলপাড়ার মো. শামসুল হকের ছেলে।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণি পড়–য়া এক শিক্ষার্থী তার বান্ধবীকে নিয়ে গত ১১ আগস্ট স্কুলে যাবার উদ্যোশ্যে বাড়ি থেকে সকাল ৮টার দিকে বের হয়। পরবর্তীতে তারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে খুঁজতে থাকে। পরে থানা পুলিশকে অবহিত করার পর পরিবারের পক্ষ থেকে তারা থানায় জিডি করে। এরপর সদর মডেল থানা পুলিশের একটি দল গত ১৪ আগস্ট সকাল ৯টায় অভিযান চালায় এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান জানতে পারে।

এসময় ঢাকার আশুলিয়া থানার জামপাড়া পিয়ারাবাগান এলাকা থেকে ২ কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী ফজলুল হককে গ্রেফতার করে। ওসি মোজাফফর হোসেন জানান, মোবাইলফোনের মাধ্যমে ৯ম শ্রেণি পড়–য়া শিক্ষার্থীর সাথে যোগাযোগ স্থাপন করে বিয়ের প্রলোভন দেখিয়ে সুকৌশলে তাকেসহ তার বান্ধবীকে ফজলুল হক অপহরণ করে। এ ঘটনায় অপহৃতা কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর মডেল থানায় মামলা দায়ের করেছে।