চাঁপাইনবাবগঞ্জে আন্তঃনগর ট্রেনের দাবিতে যুবলীগের বিক্ষোভ

আপডেট: মে ১০, ২০১৭, ১২:৪০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগের জেলা শাখা। গতকাল মঙ্গলবার সকালে জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।
মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে সমাবেশে মিলিত হয়। জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লালু।
সমাবেশে বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষের দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১১ সালে চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দিয়েছিলেন। এসময়ের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী রেলপথ সংস্কার, আমনুরা রেলওয়ে জংশনে বাইপাশ রেলপথ নির্মাণ ও আধুনিক রেল স্টেশন নির্মাণ হলেও প্রধানমন্ত্রী প্রতিশ্রুত সরাসরি আন্তঃনগর ট্রেন চালু হয় নি। বক্তারা দ্রুত প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবি জানান। পরে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে রেলমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ