চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের দুইগ্রুপের বোমাবাজি ৫৫ জনের বিরুদ্ধে মামলা

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের বোমাবাজির ঘটনায় মামলা করেছে পুলিশ। স্থানীয় ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আকতারুজ্জামান টিপু ও অপর অংশের নেতা জসিম উদ্দিনসহ ৫৫ জনের নাম উল্লেখ করে গত বুধবার রাতে সদর মডেল থানায় এ মামলা করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আকতারুজ্জামান টিপুর সঙ্গে আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার ওই এলাকায় দুই পক্ষের সমর্থকরা বিছিন্নভাবে বোমাবাজির ঘটনা ঘটায়। এতে কেউ আহত না হলেও এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে পড়েছে ব্যাপক আতঙ্ক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) চৌধরী জোবায়ের আহম্মদ জানান, বোমাবাজির ঘটনায় ইউপি চেয়ারম্যান আকতারুজ্জামান টিপু ও আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনসহ ৫৫ জনের নাম উল্লেখ করে বুধবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছে পুলিশ। সদর থানার এসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে বলে জানান তিনি।