চাঁপাইনবাবগঞ্জে আলেম ওলামাদের সঙ্গে মতবিনিময়

আপডেট: অক্টোবর ২২, ২০১৯, ১:০৬ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে আলেম ওলামাদের সঙ্গে কমিউনিটি পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় জেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে সদর মডেল থানার হলরুমে এ সভায় বক্তব্য দেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।
এসময় তিনি বলেন, স্বার্থান্বেষী গোষ্ঠি গুজব ছড়িয়ে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায়, তাদের থেকে সাবধান থাকতে হবে। এটিকে পুঁজি করে একটি মহল অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ফেসবুক ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। তাদেরকে সনাক্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে। গুজব সৃষ্টির দায়ে ইতোমধ্যে ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বাহিনী সর্বদা সজাগ রয়েছে।
তিনি গুজবে কান না দিয়ে আলেম ওলামাদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ধর্মকে পুঁজি করে এক শ্রেণির স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য সমাজ তথা দেশকে অস্থিতিশীল করতে চায়। সবসময় তাদের বিষয়ে আলেম ওলামাদের সতর্ক থাকতে হবে। কারণ আলেম ওলামারা সমাজের সম্মানী ব্যক্তি। আপনাদের নিজ নিজ অবস্থান থেকে প্রত্যেককে প্রকৃত ঘটনা জানাতে হবে। সামাজিক স্থিতিশীলতা বজায় রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীকে সহায়তা করার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইকবাল হোছাইন, জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক মো. রুহুল আমীন, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আবু সালেহ, শংকরবাটি হেফজুল উলুম এফকে কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মোহা. এমরান হোসেন, সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. কবির হোসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ