চাঁপাইনবাবগঞ্জে উদ্যোক্তাদের নিয়ে মিলনমেলা

আপডেট: অক্টোবর ১৩, ২০২৩, ৯:০৫ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


প্রায় দেড় শতাধিক উদ্যোক্তাদের নিয়ে মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মিলনমেলায় উপস্থিত উদ্যোক্তাদের মধ্যে সিংহভাগই ছিল নারীদের অংশগ্রহণ। শুক্রবার (১৩ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নবাবগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে এসব অনুষ্ঠান আয়োজন করা হয়।

তরুণ উদ্যোক্তারা বলছেন, এমন উদ্যোগের ফলে একে অপরের প্রতি তথ্য আদান-প্রদান ও যোগাযোগ বাড়বে। এমনকি নতুন উদ্যোক্তাদের নানারকম চ্যালেঞ্জ মোকাবেলার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমন মিলনমেলা। আগামী দিনে সকল উদ্যোক্তাদের নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন মিলনমেলায় অংশ নেয়া উদ্যোক্তারা।

মিলনমেলার আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। সভায় বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ সরকারি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. সুলতানা রাজিয়া, ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মাজহারুল ইসলাম তরু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক রাইহানুল ইসলাম লুনা, ল্যাবওয়ান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাইনুল ইসলাম ডলার।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উদ্যোক্তাদের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি শারমিন নাহার। পরে উদ্যোক্তাদের ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন, বুনন শিল্পের স্বত্বাধিকারী খালেদা ইসলাম। বিকেলে সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেয় জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা তরুণ উদ্যোক্তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version