চাঁপাইনবাবগঞ্জে কলেজছাত্র হত্যা || মোবাইল ফোন ট্র্র্যাকিঙের মাধ্যমে রহস্য উদঘাটনের চেষ্টা পুলিশের

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০১৭, ১২:০৪ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের তেলিপাড়া এলাকার একটি আমবাগান থেকে বৃহস্পতিবার সকালে কলেজছাত্র মাসুদ রানার ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনার দুই দিন পেরিয়ে গেলেও এখনো রহস্য উদঘাটিত হয় নি। লাশ উদ্ধারের সময় নিহত মাসুদের দুই হাত ও পা শক্ত রশি দিয়ে বাঁধা থাকায় এই ঘটনাটিকে হত্যাকা- হিসেবেই পুলিশ তদন্ত করছে। এই অবস্থায় নিহত মাসুদের মোবাইল ফোন ট্র্যাকিঙের মাধ্যমে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলে জানান পুলিশ কর্মকর্তারা। এদিকে এই ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন নিহত মাসুদের বাবা কাবির আলী।
নিহত মাসুদের বাবা কাবির আলী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে কারো ফোন পেয়ে মাসুদ বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফেরে নি। পরদিন বৃহস্পতিবার সকাল সাতটার দিকে তেলিপাড়ার নির্জন একটি আমবাগানে পাতা কুড়াতে গিয়ে স্থানীয় এক নারী আমগাছে মাসুদের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে ওইদিন সকাল ১০টার দিকে সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মাসুদের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। নিহত মাসুদ স্থানীয় বালুগ্রাম আদর্শ ডিগ্রি কলেজর ছাত্র ছিল। কিন্তু লাশ উদ্ধারের পর দুই দিন পেরিয়ে গেলেও আলোচিত এই হত্যাকা-ের রহস্য উদঘাটন করতে পারে নি পুলিশ।
নিহত মাসুদের বাবা কাবির আলী জানান, তার ছেলের সঙ্গে কারো শত্রুতা ছিলো না। এই হত্যাকা-ের জন্য কাউকে সন্দেহ না হওয়ায় তিনি অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেছেন।
জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার ওসি (অপারেশন) আতিকুল ইসলাম জানান, লাশের হাত পা একসঙ্গে দঁড়ি দিয়ে বাঁধা থাকায় এটি যে হত্যাকা- তা নিশ্চিত। এরই মধ্যে নিহত মাসুদের মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। বাড়ি থেকে বের হওয়ার আগে কে তাকে ফোন করে ডেকেছিলো তা খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান তিনি।
এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাবের রেজা আহমেদ জানান, কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায় নি। তবে খুব শিগগিরই এই ঘটনার রহস্য উদঘাটিত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ