চাঁপাইনবাবগঞ্জে চাকরি দেয়ার নামে প্রতারণার দায়ে প্রতারক গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চারদিন পর চাঁপাইনবাবগঞ্জে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে টাকা প্রতারণা করার অভিযোগে শের মোহাম্মদ (৫২) নামে এক প্রতারক র‌্যাব সদস্যদের হাতে গ্রেফতার হয়েছে। গত শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোরক্ষনাথপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি হচ্ছে, জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোরক্ষনাথপুর গ্রামের মো. তোফাজ্জল হকের ছেলে। শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল গত শনিবার দুপুর প্রায় ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের গোরক্ষনাথপুর গ্রামের নুর স্টোরে সামনে থেকে চাকরি দেয়ার নামে প্রতারক শের মোহাম্মদকে বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক অফিস সহায়ক পদে ভুয়া নিয়োগপত্রসহ আটক করে। এসময় তার কাছ থেকে ভর্তির নিয়োপত্রের কপি ও নগদ ১ হাজার ২’শ ৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তিনি দীর্ঘদিন ধরে প্রতারণা চক্রের সাথে সংঘবদ্ধভাবে চাকরির প্রলোভন দেখিয়ে অনেক মানুষের কাছ হতে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ