চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাঙের ৩ সদস্য আটক

আপডেট: October 25, 2020, 8:51 pm

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে অটোরিকশা ছিনতাই করার সময় কিশোর গ্যাঙের ৩ সদস্যকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। শনিবার রাত ২ টার দিকে সদর উপজেলার সুন্দরপুর বাগডাঙ্গা থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বালুবাগান মহল্লার শফিকুল ইসলাম বাবুর ছেলে আবনে সাইফ কমল (১৭), একই মহল্লার মুকুলের ছেলে ইফাত (১৭) এবং রাজারামপুর মালোপাড়া মহল্লার সফিকুল ইসলামের ছেলে আহমেদ আলী নূর (১৭)।
সদর মডেল থানা, চাঁপাইনবাবগঞ্জের ওসি মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, পৌর এলাকায় ৮ কিশোর ৩ টি মোটরসাইকেলে করে গত শনিবার রাত ১০ টার দিকে ধারালো অস্ত্র নিয়ে সুন্দরপুর-বাগডাঙ্গায় একটি চলন্ত অটোরিকশাকে থামিয়ে চালককে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। এ সময় ওই অটোচালক চিৎকার করলে এলাকার লোকজন ছুটে আসলে ৩ জনকে ধরে ফেলে এবং বাকি ৫ জন পালিয়ে যায়। পরে রাত ২ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর গতকাল রোববার আদালতে প্রেরণ করা হয়েছে। তবে উচ্চ আদালতের নির্দেশনা থাকায় আটককৃত কিশোর গ্যাং সদস্যদের ছবি দিতে অপারগতা জানান ওসি।