চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

আপডেট: এপ্রিল ৫, ২০২২, ৯:২১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনায় এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০২১-২২ এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় জেলা শহরের শিবতলা এলাকায় ডা. আ. আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম। উদ্বোধনকালে তিনি বলেন, খেলাধুলা শিক্ষার্থীর মন ও দেহ ভাল রাখে এবং মেধা বিকাশে সহায়তা করে।

আন্তর্জাতিকভাবে ছেলেমেয়েরা সুনামের সাথে কৃতিত্ব অর্জন করছে। তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় তৈরি করতে সরকার খেলাধুলাকে প্রাধান্য দিয়েছে। শিক্ষার্থীরা আরো ভাল খেলে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, প্রাইম ব্যাংক লি. চাঁপাইনবাবগঞ্জ শাখার ম্যানেজার (অপারেশন) আবু সাহাদাত মো. সিহাব, বিসিবি’র কাউন্সিলর শেখ ফরিদ সায়েম, ক্রীড়া সংগঠক মোঃ সালামত হোসেন, ক্রীড়া সংগঠক মো. বদিউজ্জামান বুধু, এম কোরাইশি মিল্লু, মো. আব্দুল হান্নান প্রমূখ।

ক্রিকেট প্রতিযোগিতায় হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, নয়াগোলা উচ্চ বিদ্যালয়, আলীনগর উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়, গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়, ফুলকুড়ি ইসলামিক একাডেমি অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় অংশ নেয় গ্রীন ভিউ উচ্চ বিদাালয় এবং নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়। উদ্বোধনী খেলায় গ্রীন ভিউ উচ্চ বিদাালয় টসে জিতে নির্ধারিত ওভারে প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ৩২৪ রান করে। জবাবে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় সব কয়টি উইকেট হারিয়ে ৮৩ রান সংগ্রহ করে পরাজিত হয়।