চাঁপাইনবাবগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙের দায়ে বিএনপি’র দুই নেতা বহিষ্কার

আপডেট: ডিসেম্বর ২৩, ২০১৬, ১২:১৫ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ অফিস


চাঁপাইনবাবগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙের অভিযোগে জেলা বিএনপি’র দুই নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এরা হলেন, জেলা বিএনপি’র সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল হক ও জেলা বিএনপির সদস্য ও মোবারকপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌহিদুর রহমান।
চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র দফতর সম্পাদক রবিউল ইসলাম দোলন স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে, ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় বিএনপি’র অংশগ্রহণ না করার সিদ্ধান্ত উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবদুল ওয়াহেদের পক্ষে প্রস্তাবকারী ও সমর্থনকারী হওয়ায় বিএনপি’র এই দুই নেতাকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এর আগে কারণ দর্শানো নোটিশ দেয়া হলেও কোন জবাব দেন নি তারা।
এ ব্যাপারে বিএনপি’র যুগ্মমহাসচিব আসনের সাবেক সাংসদ হারুনুর রশিদ জানান, বিএনপি’র জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থীর প্রস্তাবকারী ও সমর্থনকারী হওয়ায় বিএনপির এই দুই নেতাকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্ত বিরোধী কাজ করায় বিএনপি কেন্দ্রীয় কমিটি তাঁদের দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের নির্দেশ দিয়েছে।