চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু

আপডেট: নভেম্বর ৩০, ২০২১, ১০:০০ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের বটতলাহাট এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আজিম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আজিম হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট মাউড়িপাড়া মহল্লার হযরত আলীর ছেলে এবং সে নামোশংকরবাটী কলেজের এইচএসসি’র ২য় বর্ষের ছাত্র। এ ঘটনায় আরো ২ যুবক আহত হয়েছে। আহতরা হলো, নতুন হাট মন্ডলপাড়ার আব্দুল হাই এর ছেলে আব্দুল আলিম (১৮) ও বড়িপাড়ার আব্দুস সাত্তারের ছেলে ইমন (১৪)।

গত সোমবার রাত সোয়া ৯টার দিকে বটতলাহাট মাউরিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, সোমবার রাত সোয়া ৯টায় বটতলা হাটের পাশে মাউড়িপাড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ৯টায় মারা যায় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এদিকে গতকাল মঙ্গলবার সকালে তার মরদেহ জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করা হয়। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খাঁন জানান, নতুনহাট এলাকায় দু’পক্ষের সাথে মোবাইল নিয়ে গন্ডগোল বাঁধে এবং এর জের ধরেই প্রতিপক্ষরা আজিমকে ছুরিকাঘাত করলে সে মারা যায়। তিনি আরও জানান, এ ঘটনা ঘটলেও এর সাথে রাজনৈতিক বা নির্বাচনের কোন সংস্লিষ্টতা নেই।